Bangla sms

সিসি ক্যামেরার কাজ করুন আপনার এনড্রয়েড ফোন দিয়ে (চোখের অজান্তে ভিডিও করে ফেলুন সবকিছু)

সিসি ক্যামেরার কাজ করুন আপনার এনড্রয়েড ফোন দিয়ে (চোখের অজান্তে ভিডিও করে ফেলুন সবকিছু)আসসালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আর কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো গুগলের একটি চমৎকার অ্যাপ।

 

বরাবরের মত আজও আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন ১টি Android Apps! নাম HTV Hidden Camera । এটা দিয়ে আপনি সিসি ক্যামেরার মত কাজে লাগাতে পারেন, আমি আমার নিজের ট্রেনিং সেন্টার এ Apps টি দিয়ে সিসি ক্যামেরার মত কাজ করি কয়েকটি ব্যবহার করে দেখলাম এটা আমার কাছে ভাল লেগেছে আশা করি আপনাদের থেকে ও ভাল লাগবে।

 

তাই আর দেরি না করে এখুনি নামিয়ে নিন।

 

ডাউনলোড করুন এখান থেকে

 

App Name : HTV HIDDEN CAMERA

 

ফাইল সাইজ : ২.১ এমবি

 

[বি.দ্র:- ডাউনলোড করার জন্য Download লিখা এর নিচ থেকে টিক চিহ্ন টা উঠিয়ে Download এ ক্লিক করবেন]

 

ডাউনলোড করার জন্য UC (ইউসি) ব্রাউজার ব্যবহার করবেন।

 

কাজের ধারাঃ প্রথমে Apps টি ডাউনলোড করে ইন্সটল করুন, তারপর রান (Run) করুন, তাহলে উপরে দেখতে পাবেন In Progress (রেকর্ডিং হচ্ছে) এবার আপনি কে কি করতেছে সব দেখতে পাবেন, আর হ্যাঁ আপনি অন্য কাজও করতে পারবেন কিন্তু রেকর্ড বন্ধ হবে না। বন্ধ করতে হলে উপরের In Progress (রেকর্ডিং হচ্ছে) ক্লিক করুন ব্যাস গ্যালারীর মধ্যে দেখুন সেভ হয়ে গেছে।

 

তাহলে আজকে আর নয়। আজকের মত সকলের কাছ থেকে বিদায় নিচ্ছি। ভুল ত্রুটি হলে ক্ষমা করে দিবেন, ছোটো ভাই হিসেবে। দেখা হবে আগামী টিউনে, অন্য কোন বিষয়/চমক নিয়ে। ভাল থাকবেন, সুস্থ থাকবেন।

 

ধন্যবাদ। আর একটা কথা, ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।